• nooraniboardctg@gmail.com
  • ০১৭৭১-৫৫৫০০০, ০১৩২২-৮৯১০২০, ০১৩২২-৮৯১০৪০, ০১৩২২-৮৯১০৫০
  •  প্রতিষ্ঠান লগ-ইন
  • হোম
  • পরিচিতি
    বোর্ড পরিচিতি আমাদের কার্যক্রম চেয়ারম্যান মহাসচিব
  • সদস্যসমূহ
    মজলিশে আমেলা (কার্যকরী পরিষদ) মজলিশে সূরা প্রশিক্ষক ও পরিদর্শক অফিস কর্মকর্তা কর্মচারীবৃন্দ
  • আবেদন ফরম
    মাদরাসা নিবন্ধন ফরম মুয়াল্লিম নিয়োগ আবেদন ফরম মুয়াল্লিম সনদের আবেদন ফরম মুয়াল্লিম ভর্তি ফরম মুয়াল্লিম সনদ আবেদন ফরম (বাংলা) মুয়াল্লিম সনদ আবেদন ফরম (আরবি) কেন্দ্রীয় সনদ পরীক্ষার উত্তরপত্র পুণঃ নিরীক্ষণের আবেদন ফরম
  • ফলাফল
  • নোটিশ
  • প্রশিক্ষণ সংক্রান্ত
    মুয়াল্লিম প্রশিক্ষণ (আরবী) মুয়াল্লিম প্রশিক্ষণ (বাংলা) সকল প্রশিক্ষণ কেন্দ্রের তালিকা স্থায়ী প্রশিক্ষণ কেন্দ্রসমূহ প্রশিক্ষণের নিয়মাবলী
  • পরীক্ষা সংক্রান্ত
  • টিউটোরিয়াল
  • অন্যান্য
    প্রকাশনা/পাঠ্যপুস্তক
    প্লে নার্সারী প্রথম শ্রেণি দ্বিতীয় শ্রেণি তৃতীয় শ্রেণি
    সিলেবাস
    প্লে নার্সারী প্রথম শ্রেণি দ্বিতীয় শ্রেণি তৃতীয় শ্রেণি
    ছবি/ভিডিও
    ছবি ভিডিও সভা / অনুষ্ঠান
    বিশেষ জরুরী পরামর্শ অভিভাবকের দায়িত্ব ছাত্র-ছাত্রীদের করণীয় মেনে চলতে পারি যোগাযোগ
হোম সভা/অনুষ্ঠান বিস্তারিত
16th Jan 2021
Card image cap
পরীক্ষার ফল প্রকাশ

নূরানী কেন্দ্রীয় সনদ পরীক্ষার ফল প্রকাশ অনুষ্ঠানের খন্ড ছিত্র

সাম্প্রতিক সভা/অনুষ্ঠানসকল অনুষ্ঠান
    quixote
    কেন্দ্রীয় সনদ পরীক্ষার ফলাফল অনুষ্ঠান সভা- 2023 ইং 25th Dec 2023
    quixote
    শেরপুর কেন্দ্রীয় কার্যালয়ে দোয়া ও ইফতার মাহফিলের একাংশ 01st May 2022
    quixote
    কেন্দ্রীয় সনদ পরীক্ষার কেন্দ্র পরিদর্শণ- ২০২০ইং 01st Apr 2022
    quixote
    প্রশিক্ষণে কুরআন মাজীদের মাশক 28th Jul 2021
    quixote
    পুরষ্কার বিতরনী অনুষ্ঠান 2020 02nd Feb 2021

কার্যালয়

  •   প্রধান কার্যালয়:- আল জামিয়াতুল আহলিয়া দারুল উলূম মঈনুল ইসলাম হাটহাজারী।
  •   কেন্দ্রীয় কার্যালয়: নূরানী তা'লীমুল কুরআন বোর্ড চট্টগ্রাম বাংলাদেশ রেল স্টেশন রোড, হাটহাজারী-৪৩৩০, চট্টগ্রাম বাংলাদেশ

তথ্য ও যোগাযোগ

  • অফিস:
  • সনদ ও পরীক্ষা:
  • বই কেন্দ্র:
  • বই অফিস:
  • ০১৭৭১-৫৫৫০০০, ০১৩২২-৮৯১০১০,৫০
  • ০১৩২২-৮৯১০২০, ০১৩২২-৮৯১০৪০
  • ০১৩২২-৮৯১০০৫
  • ০১৩২২-৮৯১০৩০

© Copyright 2023 - CodeNave. All rights reserved.